চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমাণ জাটকা জব্দ

চাঁদপুর প্রতিনিধি: এম ভি তাসরিফ-৩ লঞ্চে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ জাটকা জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর। আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, জাটকা নিধন রোধে বাংলাদেশ কোস্ট গার্ড গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) মধ্য রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক এম ভি তাসরিফ-৩ লঞ্চে অভিযান পরিচালনা করে আনুমানিক সাড়ে বারো মণ (৫০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর, লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান এর নেতৃত্বে চাঁদপুর মোহনায় এই অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে জব্দকৃত জাটকাগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনজুরুল মোরশেদ এবং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিম ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁদপুর প্রতিনিধি আলী জাকের রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.