চমক রেখেই সাফের ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা, বাদ পড়লেন এলিটা!

বিটিসি স্পোর্টস ডেস্ক: চমক রেখেই সাফের ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ দলের কোচ হাভিয়ের কাবরেরা। প্রথমবারের মতো জাতীয় দলের চূড়ান্ত স্কোয়াডে জায়গা করে নিয়েছেন কিংসের তরুণ মিডফিল্ডার শেখ মোরসালিন ও ফর্টিস এফসির ফরোয়ার্ড রফিকুল ইসলাম।
বাদ পড়েছেন ফরোয়ার্ড এলিটা কিংসলে, মিডফিল্ডার মাসুক মিয়া জনি, ফরোয়ার্ড শাহরিয়ার ইমন, সাজ্জাদ হোসেন ও গোলরক্ষক মেহেদি হাসান শ্রাবণ। চোটের কারণে ছিটকে গেছেন ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা ও রিমন হোসেন।
আগামী ২১ জুন ভারতের ব্যাঙ্গালুরুতে শুরু হবে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। দক্ষিণ এশিয়ার ফুটবলের সর্বোচ্চ আসর সামনে রেখে শনিবার (১০ জুন) কম্বোডিয়ার উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ। সেখানে স্বাগতিকদের বিপক্ষে ১৫ জুন একটি প্রীতি ম্যাচ খেলবে দল। এই প্রস্তুতি ম্যাচের আগে ১২ জুনে দেশটির দল টিফি আর্মির বিপক্ষেও একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন জামাল-জিকোরা।
এরপর ১৬ জুন ভারতের ব্যাঙ্গালুরুর উদ্দেশে রওনা দিবে বাংলাদেশ। সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ লেবানন, মালদ্বীপ ও ভুটান। ‌’এ’ গ্রুপের দলগুলো হচ্ছে ভারত, কুয়েত, পাকিস্তান ও নেপাল।
সাফের ২৩ সদস্যের চূড়ান্ত দল:
গোলরক্ষক: আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম সোহেল।
ডিফেন্ডার: কাজী তারিক রায়হান, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মন, ইশা ফয়সাল, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মেহেদি হাসান।
মিডফিল্ডার: সোহেল রানা-১, মজিবুর রহমান জনি, সোহেল রানা-২, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, মোহাম্মদ হৃদয়, শেখ মোরসালিন।
ফরোয়ার্ড: রাকিব হোসেন, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম, আমিনুর রহমান সজীব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.