চট্টগ্রামে স্বামীকে রাস্তায় বেঁধে রেখে গৃহবধূ স্ত্রীকে ‘গণধর্ষণ’, আটক-৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাতে নগরের বায়েজীদ বোস্তামী থানার অক্সিজেন মোড় এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করলে ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন: বাদশা মিয়া, মো. জাবেদ, মো. রবিন ও মো. ইব্রাহীম। ঘটনার সঙ্গে জড়িত মো. শফি পলাতক রয়েছেন। আসামিরা সবাই অক্সিজেন মোড় এলাকায় সিএনজি অটোরিকশাচালক।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘গতকাল শনিবার (২৯ আগষ্ট) রাত সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত কাজ শেষে রৌফাবাদের বাসায় ফিরছিলেন স্বামী-স্ত্রী। নগরের অক্সিজেন মোড়ে শফি নামের এক ব্যক্তি তাদের পথ আটকান। তারা দুই জন স্বামী-স্ত্রী নয় দাবী করে তাদের পুলিশে দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে দুই জনকে গাড়িতে তোলা হয়। স্বামীকে হাত-পা বেঁধে গাড়িতে বসিয়ে রাখা হয়। স্ত্রীকে পাশের সালমা কলোনিতে নিয়ে শফিসহ ৫ জন গণধর্ষণ করেছেন।’

পুলিশ জানায়, গতকাল রাত ২টার দিকে ৯৯৯ থেকে খবর পায় পুলিশ। পরে সালাম কলোনিতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

সং বাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো ..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.