ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে গলা কেটে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগে ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে রাজধানীর বসিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এর আগে রোববার (৯ এপ্রিল) রাতে উপজেলার ভাকুম ফকিরপাড়ার শাহজাহান ফকিরের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম আবু রায়হান (২৬)। তিনি শাহাজাহান ফকিরের বড় ছেলে।
জানা যায়, শাহাজাহান ফকিরের রায়হান, রোমান ও জামাল নামে তিন ছেলে রয়েছে। তাদের মধ্যে রোমান লেবানন ছিলো। পরিবারের সদস্যদের অমতে বিয়ে করায় তার স্ত্রীকে বাড়িতে উঠতে দেয়নি এবং প্রবাসে থাকা অবস্থায় পাঠানো টাকার হিসাব নিয়ে দ্বন্দ্ব চলছিল দুই বছর ধরে। রোববার রাতে খাবার খেয়ে তিন ভাই রায়হান, রোমান ও জামাল শুয়ে পড়ে। এর মধ্যে বড় ভাই আবু রায়হান ও ছোট ভাই জামাল ঘুমিয়ে পড়লেও মেঝ ভাই রোমান বসে থাকে। মাঝ রাতে রোমান তার বড় ভাই আবু রায়হানকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এ সময় রায়হানের ছটফট শব্দে ছোট ভাই জামাল ঘুম ভেঙে চিৎকার করলে পাশের ঘর থেকে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে রোমান পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আবু রায়হানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম বিটিসি নিউজকে বলেন, অভিযুক্ত রোমানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার ভাইকে গলা হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.