গৌরবের ৪১ বছর পঞ্চগড়ে ছাত্রদলের সোভাযাত্রায় পুলিশের বাঁধা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গৌরবের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার (১ জানুয়ারী) দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ সোভা যাত্রা বের হলে পথে বাঁধা দেয় পুলিশ। পরে দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে দলীয় কার্যালয়ের সামনে প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা
উত্তোলন করে।

১৯৭৯ সালের এই দিনে বিএনপি’র প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছাত্র রাজনীতির গুণগত পরিবর্তন ও যুগোপযোগী করার লক্ষ্যে শিক্ষা, ঐক্য ও প্রগতি- এই তিন মূলনীতিকে ধারণ করে উৎপাদনমুখী শিক্ষাব্যবস্থা প্রবর্তনের জন্য প্রতিষ্ঠা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

দোয়া ও আলোচনা সভায় জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক এর সঞ্চালনায় সাবেক ছাত্রদলের নেতা ইউনুস শেখ, এম এ মজিদ ,শহীদ বাবু, ফেরদৌস ওয়াহিদ রাসেল,নুরুজ্জামান বাবুসহ জেলা, পৌর ও থানা ছাত্রদলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও আলোচনা সভায় ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থপতি প্রয়াত রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.