গোমস্তাপুরে সাংবাদিক কল্যাণ তহবিলের নির্বাচন : আসাদুল্লাহ সভাপতি-বাবু সম্পাদক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের তিন উপজেলার সাংবাদিকদের নিয়ে গঠিত সাংবাদিক কল্যাণ তহবিল নামে গণমাধ্যমকর্মীদের একটি সংগঠন। এই সংগঠনের এর বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল অধিবেশন গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।
গোমস্তাপুর উপজেলার সদর রহনপুরে গণপূর্ত বিভাগের ডাকবাংলোতে অনুষ্ঠিত দিনব্যাপী সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসাদুল্লাহ আহমদ।
সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ অলিউল হক ডলার। বক্তব্য রাখেন, সহ-সভাপতি আব্দুর রহমান মানিক, রবিউল ইসলাম, অর্থ সম্পাদক তাজামুল হক আরাফাত, সহ সাধারন সম্পাদক রুবেল আহমেদ, প্রচার সম্পাদক কায়সার আহমেদ, সমাজ কল্যান সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ।
সভার প্রথম পর্বে সংগঠনের বার্ষিক রিপোর্ট ও আয় ব্যয় বিবরনী পেশ ও সংশোধিত গঠনতন্ত্র অনুমোদন করা হয়। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় নির্বাচন।
প্রধান নির্বাচন কমিশনার সহ তিনজন নির্বাচন পরিচালনা করেন। (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) সাংবাদিক কল্যাণ তহবিলের নির্বাচনে আসাদুল্লাহ আহম্মেদ সভাপতি, নুরুল ইসলাম বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্যান্যরা হলেন: সহ-সভাপতি-১ সাকিল রেজা, সহ-সভাপতি-২ আব্দুর রহমান মানিক, সহ সাধারণ সম্পাদক-১ শফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক-২ রুবেল আহম্মেদ। অর্থ সম্পাদক তাজামুল হক আরাফাত, প্রচার সম্পাদক ইসমাইল হক, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুস সামাদ, ক্রীড়া সম্পাদক ফারুক হোসেন ডন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদ জাকির হোসেন সনি, নির্বাহী সদস্য কাইছার আহম্মেদ, আনোয়ার হোসেন ও শহিদুল ইসলাম।
গতকাল শুক্রবার বিকেলে রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয়ে সাধারণ সভায় সাংবাদিক কল্যাণ তহবিলের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে, দপ্তর সম্পাদক পদে পরে মনোনয়ন দেয়া হবে জানা গেছে।
সাংবাদিক কল্যাণ তহবিলের নব-নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী সকল সদস্যগণকে আন্তরিক শুভেচ্ছ ও অভিনন্দন জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’ (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.