গোপালগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজ শিক্ষক কারাগারে

 

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফাকে ওই কলেজের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারের পর  জেলহাজতে পাঠিয়েছেন আদালত।
আজ মঙ্গলবার (০৯ মে)সকালে ওই শিক্ষককে সদর কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়ের আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিচারক তাঁকে জেলহাজতে প্রেরণ করেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার (৭ মে) দুপুরের দিকে সরকারি বঙ্গবন্ধু কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতির বিভাগের প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে ঐ শিক্ষক গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে শান্তিবাগের বাসায় ডেকে নেন। বাসায় নিয়ে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন বলে শিক্ষার্থীর মা গতকাল সোমবার শিক্ষক গোলাম মোস্তফাকে অভিযুক্ত করে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-১৩, তারিখ : ০৮/০৫/২৩)। মামলার পর ওই সহকারী অধ্যাপক গোলাম মোস্তফাকে পুলিশ গোপালগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে থেকে গ্রেপ্তার করে। ইতোপূর্বে ওই শিক্ষকের বিরুদ্ধে নারী ঘটিত নানা অভিযোগ থাকলেও লাজ-লজ্জায় কেউ থানায় অভিযোগ করেননি। সোমবার (৮ মে) দুপুরে ভিকটিম শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বিটিসি নিউজকে জানান, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা একই কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে ডেকে নিয়ে গত রোববার দুপুরে শান্তিবাগের ঐ শিক্ষকের বাসার নিচতলায় একটি রুমে নিয়ে তাকে ধর্ষণ করেন। এ ঘটনার ওই ভিকটিমের মা বাদী হয়ে সোমবার গোপালগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনায় জড়িত থাকা সন্দেহে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আজ মঙ্গলবার (০৯ মে) সকালে ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত আসামি গোলাম মোস্তফাকে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ওহিদ আলম লস্কার বিটিসি নিউজকে জানান, ওই শিক্ষকের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। আসলে সে সুবিধার লোক নয়। তার এই বিষয়টি নিয়ে ইতোমধ্যে আমি ডিজি অফিসে কথা বলেছি। ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত গোলাম মোস্তফার চরিত্রসহ সার্বিক দিক তুলে ধরে একটি প্রতিবেদন আজ মঙ্গলবার ডিজি মহোদয়ের কাছে পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.