গৃহ পাচ্ছে রাজশাহীর আরো ১৪৫১ পরিবার

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় রাজশাহীর আরো ১ হাজার ৪৫১ অসহায় পরিবার পেতে যাচ্ছে সরকারী ঘর। সোমবার (১৩ জুন) সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে আয়োজিত এক কর্মশালায় প্রবন্ধ উপস্থাপনকালে এ তথ্য জানান রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।
কর্মশালায় আব্দুল জলিল বলেন, রাজশাহীতে ভূমি ও গৃহহীন ছিল ৪ হাজার ৩২১ পরিবার।
ইতোমধ্যে ২ হাজার ৮৭০ পরিবার পেয়েছে গৃহ। বাকি ১ হাজার ৪৫১ পরিবারকে চতুর্থ ধাপে বাড়ি দেয়া হবে আগামী ডিসেম্বরের মধ্যেই।
এরপর জেলায় আর কেউ গৃহহীন থাকবে না। জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগই পরিবর্তন ঘটাতে পারে দেশ ও মানুষের ভাগ্যের। শিক্ষা, চিকিৎসা, বাসস্থান, বিদ্যুৎ, নারীর ক্ষমতায়নসহ ডিজিটাল বাংলাদেশ তৈরির টার্গেটও রয়েছে বঙ্গবন্ধুকন্যার উদ্যোগে। এসব বাস্তবায়নে দেশবাসীকে এগিয়ে আসা উচিত।
জেলা প্রশাসনের আয়োজনে ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।
এর আগে তিনি বলেন রাজশাহী শিক্ষা নগরী এই নগরীকে আমরা হেলদি সিটি, গ্রীন সিটি বলে থাকি। এখানেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্দ্যোগ বাস্তবায়ন করতে হবে। এ অনুষ্ঠানে রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ সকল সরকারী সরকারি অফিসের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.