গুরুদাসপুরে ছাত্রলীগ সভাপতিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার-৪


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধনসহ ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।
গতকাল শুক্রবার গভীর রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী হাসু (৩০), সান্না (১৯), জহুরুল (২৭) ও ডাবলু শাহাকে (৩৭) গ্রেপ্তার করেআদালতের মাধ্যমে নাটোর কারাগারে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহম্পতিবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে পৌরসদরের চাঁচকৈড় ওভারব্রিজ সংলগ্ন গুমানী নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রিপন আলীর ছেলে আল আমিন (১১) মারা যায়।
শিশুটিকে দুই ঘন্টা নিখোঁজের পর উদ্ধার করে চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রোগীর লোকজন শিশুকে অক্সিজেন দিতে বলে। কিন্তু সিলিন্ডারে অক্সিজেন না থাকায় ছাত্রলীগ সভাপতি বাঁধনের নেতৃত্বে উত্তেজিত জনতা হাসপাতালে ভাংচুর চালায় এবং ব্যাপক ক্ষয়ক্ষতি করে।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগ সভাপতি বাঁধনের মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
তবে গুরুদাসপুর থানার (ওসি) মো. আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফা আফরোজ বানুর দায়ের করা মামলার প্রেক্ষিতে গতকাল শুক্রবার গভীর রাতে ৪ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.