গাজীপুরে ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি: প্রাইভেট কার ভাড়া করে ছিনতাইয়ের অভিযোগে গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকা হতে ৬ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ।
রবিবার রাত দুইটার দিকে মাওনা চৌরাস্তা এলাকা হতে এদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন: মমিনুল ইসলাম (১৮), আব্দুল্লাহ আল ফাহাদ শিমুল (২০), কিশোর অপরাধী মো. পাপুল মিয়া (১৭), মো. মঞ্জুর হোসেন (১৮), কিশোর অপরাধী মো. আল আমীন (১৭), নিরবুল হাসান (১৪)। তাদের সকলের বাড়ি শ্রীপুর উপজেলার তালতলী এলাকায়।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ আর এ আল মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রবিবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর হতে যাত্রী সেজে ওই ছিনতাইকারীরা প্রাইভেটকার ভাড়া নিয়ে ময়মনসিংহের ভালুকার উদ্দেশ্যে রওনা হয়। পথে স্থানীয় আরএকে সিরামিকস কারখানার সামনের গিয়ে তারা চালককে গাড়ি থামাতে বলে।

পরে তারা রাত পৌনে ১টার দিকে দুই পথচারীর গতিরোধ করে ভয়ভীতি দেখিয়ে তাদের সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে আবার কারে উঠে। পরে বিভিন্ন এলাকা ঘুরে রাত সোয়া ১টার দিকে শ্রীপুরের জৈনা এলাকায় পৌঁছালে তাদের কয়েকজন আবার গাড়ি থেকে নেমে এক পথচারীর কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়।

পরবর্তীতে রাত পৌনে ২টার দিকে গাড়ি নিয়ে শ্রীপুরের মাওনা ওভার ব্রিজের কাছে পৌঁছালে প্রাইভেটকার থামিয়ে চালক তার ভাড়া চাইলে ভয়ভীতি দেখিয়ে চালকের সঙ্গে থাকা আড়াই হাজার টাকা তারা ছিনিয়ে নেয়।

পরে বিষয়টি গাড়িরচালক কৌশলে কারের মালিককে জানালে তিনি মাওনা হাইওয়ে পুলিশকে অবগত করেন। খবর পেয়ে রাত দুইটার দিকে পুলিশ ওভারব্রিজের কাছে গিয়ে ছিনতাইকারীদের আটক করে এবং তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা, কয়েকটি মোবাইলসেট উদ্ধার ও প্রাইভেট কারটি জব্দ করে। পরে আটককৃত আসামিদের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়।

ওসি আরও জানান, কারের চালক ময়মনসিংহের গফরগাঁও থানার জনমেজয় এলাকার মো. মোমিন মিয়ার ছেলে সোহাগ মিয়া বাদি হয়ে এদের বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.