গাক চক্ষু হাসপাতাল পরিদর্শনে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রতিনিধি দল

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়ায় গাক চক্ষু হাসপাতাল পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের একটি প্রতিনিধি দল। আজ সোমবার রাজশাহী সিটি কর্পোরেশন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবুর নেতৃতে একটি প্রতিনিধি দল হাসপাতালটি পরিদর্শন করেন।
পরিদর্শন কালে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমন, ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, মেডিকেল অফিসার ডাঃ তারিকুল ইসলাম ও সহকারী সচিব (চলতি দায়িত্ব) মোঃ শমসের আলী।
গাক চক্ষু হাসপাতাল পরিদর্শন শেষে রাসিক এর প্রতিনিধি দল গাক এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন এর সভাপতিত্বে সংস্থার প্রধান কার্যালয় কনফারেন্স রুমে এক আলোচনা সভায় মিলিত হন।
সভায় রাসিক এর প্রতিনিধি দল গাক চক্ষু হাসপাতালের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্যও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ সাইদুজ্জামান ও প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান, গাক’র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম, পরিচালক (সোশ্যাল) মোঃরশিদুল ইসলাম, পরিচালক (প্রশাসন ও মনিটরিং) হজকিল মোঃ আবু হাসান, পরিচালক (এমএফ) পঙ্কজ কুমার সরকার, পরিচালক (এসএমএপি) মোঃ আবু রায়হান মিয়া, পরিচালক (অভ্যন্তরীণনিরীক্ষা ও রিভিউ) মোঃ হুমায়ুন খালেদ, পরিচালক (আইসিটি ওআরএম) মোঃ রাইহানুস সাআদত সহ সংস্থার অন্যান্য কর্মকর্তা বৃন্দ।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.