গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা কমিটি ও আইন শৃঙ্খলা বিষয়ক অন্যান্য মাসিক সভা আজ রোববার (১৩ ডিসেম্বর) জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মো. আব্দুল মতিন এর সভাপতিত্বে  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. সাদেকুর রহমান সভার কার্য বিবরণী উপস্থাপন করেন। 
অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, এনএসআই’র ডেপুটি ডিরেক্টর, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, পল্লী বিদ্যুৎ সমিতির নির্বাহী প্রকৌশলী, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, গাইবান্ধা র‌্যাব ক্যাম্প ইনচার্জ, জেলা মাদক নিয়ন্ত্রন কর্মকর্তা, জেলা ওষুধ তত্ত্বাবধায়ক, গাইবান্ধা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি প্রমুখ।
জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন এবং নারী-নির্যাতন ধর্ষণ প্রতিরোধে সুষ্ঠু তদন্ত  সাপেক্ষে কার্যকর ব্যবস্থা গ্রহণ, ও করোনা পরিস্থিতির দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ, নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য নিয়ন্ত্রন, ওষুধের মূল্য নিয়ন্ত্রন, মাদক দ্রব্যের অপব্যবহার প্রতিরোধ এবং জেলার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ  আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।  
আইন শৃঙ্খলা কমিটির সভা শেষে চোরাচালান  সংক্রান্ত নিষ্পত্তিযোগ্য মামলার নিষ্পত্তি তদারকি করার লক্ষে গঠিত মনিটরিং সেলের সভা, চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটি, জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, নারী ও শিশু পাচার মামলা সমূহের মনিটরিং,পাচাররোধে ব‍্যবস্হা গ্রহণ ও বাস্থবায়ন এবং সংশ্লিষ্ট ভিকটিমদের উদ্ধার ও পুনর্বাসন কমিটির সভা, মাদকদ্রব্য নিয়ন্ত্রন কমিটির সভা, মানব পাচার প্রতিরোধ কমিটির সভা ও আদালত সহায়তা জেলা কমিটির সভা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল কর্তৃক বিচারাধীন মামলাসমূহের ভিকটিম ও সাক্ষীদের নিরাপত্তা নিশ্চিতকরণ তদারকি সভা অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.