কসবায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, থানায় মামলা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: কসবা পৌর এলাকার আড়াইবাড়ী গ্রামে তুচছ ঘটনার জেরে নাজমুল হাসান নামে এক যুবককে হামলা থেকে রক্ষা করতে গিয়ে বিজয়ের মাসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক মুক্তিযোদ্ধা পরিবার। বীর মুক্তিযোদ্ধা মো.হাসান (৭৬) সহ তাঁর পরিবারের তিন সদস্য রক্তাক্ত জখমী হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।
এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা মো.হাসান বাদী হয়ে কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে ও প্রত্যক্ষদর্শীরা জানান, একই গ্রামের সুলতান মিয়া (৫০), আনাছ মিয়া (২১), লোকমান মিয়া (৩৫) ইফরান মিয়া (১৬), কাদের মিয়া (৩৭), আবদুল করিম (২১) নামক ব্যক্তিরা উশৃঙ্খল লাঠিয়াল,সন্ত্রাসী ও জবরদখলকারী ভ্থমিদস্যু হিসেবে পরিচিত।
গত শুক্রবার (১২ডিসেম্বর) বিকেলে বীর মুক্তিযোদ্ধার পুত্র রকি মিয়া (২২) দেখতে পান নাজমুল হাসান নামক এক সেলসম্যানকে সুলতান মিয়া গালমন্দ করছে এবং তাকে মারধোর করছে। রকি সুলতান মিয়ার কাছে জানতে চায় নাজমুলকে কেন গালমন্দ করছে। এসময় সুলতান মিয়া উত্তেজিত হয়ে উঠে এবং তার স্বজনদের ফোন দিয়ে এনে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালায় ।
হামলাকারীরা বীর মুক্তিযোদ্ধাকেও শারীরিকভাবে লাঞ্চিত করে। এক পর্যায়ে মুক্তিযোদ্ধাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে ঘরের ভিতর লুটপাট করে স্বর্ণালংকার ও টাকা পয়সা নিয়ে যায়। মুক্তিযোদ্ধার পরিবার জানায়,হামলাকারীরা প্রায় ৫ লাখ ৪৫ হাজার টাকার মালামাল ক্ষয়ক্ষতি ও লুটপাট করেছে।
এ বিষয়ে কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.