গাইবান্ধায় ৩ জনের মৃত্যুদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে মমতাজ এর বাসা থেকে গলায় ওড়না পেচানো  ঝুলন্ত  এক নারী  যাত্রা শিল্পীর  লাশ উদ্ধার করেছে সাদুল্লাপুর থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক মাস পূর্বে পলাশবাড়ি উপজেলার মান্নান মিয়া নামের এক ব্যক্তি বাসা ভাড়া করে স্ত্রী  ময়ুরী (২৫)সহ বসবাস করতে থাকে। আজ শনিবার সকালে পাশের রুমের ভাড়াটিয়ে ময়ুরীকে না দেখতে পেয়ে দরজায় এসে ডাকতে  থাকে তার সাড়া না পেয়ে জানালা দিয়ে ঘরের তীরের সাথে ওড়না পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বাসা মালিককে খবর দেয়। পরে বাসা মালিক বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ দরজার সিটকানি ভেঙ্গে লাশ উদ্ধার করে।

নিহত ময়ূরী কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার সিংগীমারী গ্রামের জমশের আলীর কন্যা। গত পাঁচ মাস পূর্বে পলাশবাড়ী থানার আব্দুল মান্নান পিতা  অজ্ঞাত সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় বলে তার বোন মৌসুমী জানায়।

অপরদিকে পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কিশোরগাড়ী গ্রামের গড়পাড়ার দরিদ্র আফজাল হোসেনের ছেলে রতন নিজ বাড়ী হতে গত বৃহস্পতিবার সন্ধায় তার নানার বাড়ী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ৩ নং সিংড়া ইউনিয়নের দাউদপুর গ্রামের ভন্নাপাড়ার উদ্দেশ্য রওনা হয়।

গতকাল শুক্রবার সন্ধায় পলাশবাড়ী উপজেলার কাশিয়াবাড়ী  সীমান্তবর্তী ঘোড়াঘাট উপজেলার মীরার ভিটায় একটি ভুট্টাখেতে এলাকাবাসি অজ্ঞাত গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পলাশবাড়ী ও ঘোড়াঘাট থানা পুলিশ পৃথক ভাবে গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে একই সময় ওই ঘটনাস্থলে পৌঁছে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঘোড়াঘাট থানায় নেয়। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ আজ শনিবার দিনাজপুর মর্গে প্রেরন করা হয়।

এদিকে,গাইবান্ধা সদর উপজেলায় ট্রেনের নিচে কাটা পড়ে আব্দুল গণি সরকার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

আজ শনিবার (৩০ মার্চ) সকালে সদর উপজেলার ১নং ট্রাফিক মোড়ের রেল ক্রসিং এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল গণি সরকার জেলার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর গ্রামের মৃত কছর উদ্দিনের ছেলে। তিনি সাদুল্লাপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ে ইউনিয়ন সমাজকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, সকালে মোবাইল ফোনে আনমনা ও উদাসীনভাবে কথা বলতে বলতে রেল ক্রসিং পার হচ্ছিলেন নিহত আব্দুল গণি সরকার। এসময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা সান্তাহারগামী লোকাল (৮ ডাউন) ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোঃ শাহরিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.