গাইবান্ধায় নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অমিত হাসান নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
ধর্ষক ২০ বছর বয়সী অমিত হাসান সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের তিনদহ গ্রামের সাদা মিয়ার ছেলে বলে জানাগেছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। পরে ঘরে ঢুকে দরজা বন্ধ করতেই অমিত হাসান মেয়েটির মুখ চেপে ধরে। একপর্যায়ে তাকে ঘরের ভেতর ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে কিশোরকে আটক করে।
পরদিন সকালে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ভুক্তভোগীসহ দুজনকেই থানায় নিয়ে যায় পুলিশ। পরে শনিবার সকালে এ ঘটনায় মেয়েটির মা ফিরোজা বেগম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আব্দুর রউফ জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ বোয়ালি ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রাম থেকে নবম শ্রেণির ছাত্রীকে উদ্ধার ও ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগরে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.