গাইবান্ধায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় অজ্ঞাত (৫০)  এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা  পুলিশ। আজ সোমবার (৩ ফেব্রয়ারী) সকাল পৌনে ৯ টার দিকে গাইবান্ধা-মাদারগঞ্জ সড়কের নাগবাড়ী বাজারের পশ্চিম পাশে খোদ্দরসুলপুর অটোরাইস মিল সংলগ্ন স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয় লোকজন বিটিসি নিউজ এর প্রতিনিধিকে জানান, সকালে ওই স্থানে রক্তাক্ত অবস্থায় মরদেহটি পরে থাকতে দেখা যায়। পরে পুলিশে খবর দেওয়া হলে তারা লাশটি উদ্ধার করে নিয়ে যায়।
ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি একজন প্রতিবন্ধী। এ সড়কে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে। সাদুল্যাপুর থানার  এসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্স খবর পেয়ে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বর্তমানে মরদেহটি থানায় রয়েছে।
এ খবর নিশ্চিত করে সাদুল্যাপুর থানা অফিসার ইনচার্জ বিটিসি নিউজ এর প্রতিনিধিকে জানান, সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায় নি। পরিচিত ও স্বজনদের পেলে মরদেহ আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে।
অপরদিকে, গাইবান্ধা সদর উপজেলায় ছামছুন নাহার (৪২) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে ওই নারীর মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে সকালে উপজেলার বাদিয়াখালীর ইউনিয়নের রামনাথের ভিটার বালুচর গ্রামে এ ঘটনা ঘটে। ছামছুন নাহার ওই গ্রামের মৃত শামছুল আলমের স্ত্রী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.