গাইবান্ধায় কিশামত বালুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের কিশামত বালুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন তোড়ন ও আলোক সজ্জার মধ্য দিয়ে আজ সোমবার নানা কর্মসূচির আয়োজন করা হয়।
কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন তেলায়াত, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা, সহকারী শিক্ষক কম নৈমিত্তিক ভোগ করায় সম্মাননা, শ্রেষ্ঠ মা’কে সম্মাননা, বিদায়ী শিক্ষার্থী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির সার্বিক সহযোগিতায় ও শতবর্ষ পূর্তি উদযাপন কমিটি এই অনুষ্ঠানের আয়োজন করে। বর্ষপূতি উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিদ্যালয় সংলগ্ন মোল্যাবাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে বিদ্যালয় চত্বরে ম্যানেজিং কমিটির সদস্য প্রকৌশলী মো. শামীম প্রামানিক বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলী।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি সদর উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার আরজুমান আরা গুলেনুর, বিশেষ অতিথি সহকারি শিক্ষা অফিসার মো. মাসুমুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শরিফুল ইসলাম, সহকারী শিক্ষক মশিউর রহমান, প্রাক্তন শিক্ষক আলহাজ্ব মোজাম্মেল হক, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মজিবুর রহমান, সদস্য আব্দুল লতিফ, ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডু প্রমুখ।
শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুরাদ আল কিবরিয়া ও শিরিন খাতুন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.