গাইবান্ধায় ঈদুল আযহা উপলক্ষে পশুর হাট ইজারাদারদের সাথে পুলিশ সুপারের মতবিনিম সভা 

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে আজ ৫ আগস্ট সোমবার  আসন্ন ঈদ-উল -আযহা উপলক্ষে কোরবানীর পশুর হাট ইজারাদারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গাইবান্ধা জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম ছাড়াও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং গাইবান্ধা জেলার সকল কোরবানীর পশুর হাটের ইজারদারগণ এসময় উপস্থিত ছিলেন।
সভায় পুলিশ সুপার ইজারাদারদের কথা শুনে তাদের স্ব-স্ব হাটে ভলেনটিয়ার দ্বারা হাটের শৃঙ্খলা বজায় রাখতে নির্দেশনা প্রদান করেন।
তিনি পশু ক্রেতা ও বিক্রেতাদের নিরাপত্তার বিষয়ে বলেন, জনগনের টাকা মানে সরকারের টাকা। আর জনগনের টাকার নিরাপত্তা দেওয়ার দায়িত্ব পুলিশের।
যে কোন পরিস্থিতিতে একজন সাধারণ মানুষ যদি ৫,০০০/- টাকা নিয়ে পথ চলতে নিরাপত্তাহীন মনে করে তাহলে পুলিশকে ফোন করলে কোন প্রকার টাকা ছাড়াই জনগনকে মানি এস্কর্টে সাহায্য করবে গাইবান্ধা জেলা পুলিশ।
এই ব্যাপারে স্ব-স্ব হাটের ইজারাদারদের মাইকে প্রচার করার পাশাপাশি,অজ্ঞান পার্টি ও অসুস্থ পশু বিক্রেতাদের বিষয়ে সতর্ক থাকার নির্দেশনা দেন,সেই সাথে প্রত্যেকটি হাটে জাল-টাকা পরীক্ষা করার মেশিন সরবরাহের কথাও বলেন তিনি।
উল্লেখ্য, জেলা জুড়ে আইন শৃংখলা রক্ষার পাশাপাশি সকল ধরণের অপরাধ দমনে দ্রুত ব্যবস্থা গ্রহন ও জেলা জুড়ে মানবিক দূর্ভোগ ও যে কোন দূর্যোগ রোধে ব্যাপক ভূমিকা পালন করেছে গাইবান্ধা জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় জনসচেতনতা বৃদ্ধিকল্পে ব্যাপক কার্যক্রম চালিয়ে যাচ্ছে জেলা পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.