গাইবান্ধায় ইউপি সদস্যের খুনী আরিফের ফাঁসি ও ইন্ধনদাতাদের গ্রেফতারের দাবীতে শোক সভা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার লক্ষ্মীপুর ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি সদস্য ও শিক্ষক আ:রউফ মিয়ার হত্যাকারী খুনী আরিফের দৃষ্টান্ত মুলক শাস্তি ও আরিফের সহযোগীদের গ্রেফতারের দাবিতে শোক সভা ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২০ নভেম্বর) সকাল ১১টায় হাট লক্ষ্মীপুর শহীদ মিনার চত্বরে বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও লিটন মিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ আ: মতিন, লক্ষ্মীপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান শফি, আফলাক হোসেন, মতিয়ার রহমান রানা, গভনিং বডির সদস্য ও রাজনীতিবিদ কার্জন চৌধরী, সাইদুর রহমান মাষ্টার, আফসার আলী, লক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, শিক্ষক ইমদাদুল হক, রুমি, জয়নাল  আবেদিন, সাংবাদিক ময়নুল ইসলাম, এলাকাবাসী আমজাদ হোসেন, রুহুল আমিন, চঞ্চল, নাজমুল ইসলাম,সাইফুল ইসলাম প্রমুখ।
আলোচকরা অবিলম্বে গ্রেফতারকৃত খুনী আরিফের  দ্রুত ফাঁসি ও হত্যাকান্ডের ইন্ধনদাতাদের খুঁজে বের করে গ্রেফতারের দাবী জানান। তা না হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে বৃহত্তর কর্মসূচী দিতে বাধ্য হবেন বলে তারা উল্লেখ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.