গণপিটুনির সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি আ’লীগ নেতার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন চেয়ারম্যান দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন এমন সংবাদ প্রকাশের কারণে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ।

গতকাল রোববার বিকালে আমাদের অর্থনীতি, প্রতিদিনের কথা ও আন্দোলনের বাজার পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরামকে এই হুমকি প্রদান করা হয়।

জানা যায়, গত শনিবার রাতে পোড়াহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও ঝিনাইদহ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন চেয়ারম্যানের ওপর কে বা কারা অতর্কিত হামলা করে তাকে আহত করে। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশ হয়।

 

 

এ সংক্রান্ত খবর প্রকাশের কারণে হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ তার ব্যক্তিগত ০১৭৩৬৯২৯৭৯৩ নম্বর থেকে সুলতান আল একরামকে প্রাণনাশের হুমকিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করতে গেলে সদর থানার অফিসার ইনচার্জ বলেন, জিডির কপিটি রেখে জান পরে বিষয়টি আমি খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেব।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.