খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা 

খুলনা ব্যুরো: খুলনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (৪০) ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি সাবেক মৎস ও প্রানি সম্পদ মন্ত্রী ও খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের তৃতীয় সন্তান।
পারিবারিক সূত্র দাবি করেছে, তিনি খুলনার ডুমুরিয়ার আরাজি সাজিয়ারা গ্রামে নিজ বাড়িতে আজ বুধবার (২২ জানুয়ারী ) সকাল ১১ টায় হারপিক পান করে আত্মহত্যার চেস্টা চালান। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। জরুরী বিভাগের ডা. সাইদুর রহমান জানিয়েছেন, তিনি হারপিক পান করেছেন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বিকাল ৩ টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।
ঢাকায় স্কয়ার হাসপাতালে বিকাল সাড়ে ৫ টার দিকে আইসিইউতে নেয়া হয়। হাসপাতাল সূত্র জানায়, সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়।
পারিবারিক সূত্র আরো জানায়, অভিজিৎ বিবাহিত ও এক সন্তানের জনক। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন- সে বিষয়ে কেউ কোনো নিশ্চিত তথ্য দেননি। বছর দুয়েক আগে অভিজিতের বোন বেবী হারপিক পান করে আত্মহত্যা করেছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.