খুলনা বিএনপিতে নেতৃত্ব শূণ্যতা : মহাসচিবের সাথে সাক্ষাতে স্থবিরতা নিরসন দাবী তৃণমূলের

খুলনা ব্যুরো: এক যুগেরও বেশি সময়কাল পার করেছে খুলনা মহানগর বিএনপির কমিটি। সম্মেলন বা নতুন কমিটি গঠনের কার্যকর উদ্যোগ নেই। ফলে সংগঠনে এসেছে স্থবিরতা। নেতৃত্বে সৃষ্টি হয়েছে শূণ্যতা।
মহানগর থেকে শুরু করে ওয়ার্ড, থানা ও ইউনিয়নে অভিন্ন চিত্র। হতাশ কর্মীরা রাজনীতিবিমুখ। দীর্ঘদিন যাবত সরকারি দলের হামলা নির্যাতন সহ্য করেছেন তারা। দলের কাছে পরিচয় ও মূল্যায়ন চেয়েছিলেন। না পেয়ে হতাশায় নিস্ক্রিয় হয়েছেন আন্দোলন সংগ্রামের ত্যাগী বহু কর্মী।
 এ অবস্থায় খুলনা মহানগর বিএনপির রাজপথের কর্মসূচিতে ধারবাহিকভাবে অংশ নেয়া নেতারা দেখা করলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে। জানালেন তাদের ক্ষোভ, বঞ্চনা, অপ্রাপ্তি ও দাবির কথা।
আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঢাকার উত্তরায় মহাসচিবের বাসভবনে অনুষ্ঠিত হয় এ বৈঠক। খুলনা বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সিনিয়র সহ সভাপতি আলহাজ সাহারুজ্জামান মোর্ত্তজা ও তরুণ বিএনপি নেতা শফিকুল আলম তুহিন।
 আধাঘন্টাব্যাপি স্থায়ী এ বৈঠকের সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর আগ্রহে তাদের বক্তব্য শোনেন ও বিভিন্ন বিষয়ে জানতে চান। তিনি উদ্বুত পরিস্থিতি নিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলাপ করে দ্রুততম সময়ের মধ্যে সমস্যার নিরসন করবেন বলে আশ্বাস দেন।
এ সময় খুলনা বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল হাসান দুলু, মুর্শিদ কামাল, কে এম হুমায়ুন কবির, মাহবুব হাসান পিয়ারু, তৈয়েবুর রহমান, একরামুল হক হেলাল, আজিজা খানম এলিজা, শেখ ইমাম হোসেন, আতাউর রহমান রনু, কাজী নেহিবুল হাসান নেহিম, নিশাত আহমেদ, মতলেবুর রহমান মিতুল, আব্দুল মান্নান মিস্ত্রি, ইসতিয়াক হোসেন ইস্তি, মো: তাজিম বিশ্বাস, নাসরিন হক শ্রাবণী প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.