খুলনা-বরিশাল সিটি নির্বাচনের ফল প্রত্যাখ্যান ইসলামী আন্দোলনের, ১৬ জুন বিক্ষোভের ডাক (ভিডিও)

বিশেষ প্রতিনিধি: খুলনা ও বরিশাল সিটি নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ তুলে সিলেট এবং রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছে দলটি। দলটির প্রার্থী এই দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন।
আগামী শুক্রবার বাদ জুমা সারাদেশে হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভেরও ঘোষণা দেয় ইসলামী আন্দোলন।
সোমবার (১২ জুন) বিকালে বরিশালে এক সংবাদ সম্মেলনে ইসলামী আন্দোলনের আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন কমিশন আশ্বাস দিয়েছিল সুন্দর পরিবেশে নির্বাচন হবে। কিন্তু বার বার সতর্ক করে দেয়ার পরও তারা তাদের চরিত্র থেকে সরে আসেনি।
তিনি বলেন, বরিশালের ভোটে ইসলামী আন্দোলনের প্রার্থী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম দুইবার হামলার শিকার হয়েছেন। নির্বাচনের বুথগুলো নিয়ন্ত্রণে রেখে তারা যে কার্যকলাপ করেছে এর প্রতিবাদে আমরা নির্বাচনের ফলাফলকে প্রত্যাখ্যান করছি। পাশাপাশি সিলেট এবং রাজশাহীতে নির্বাচন বয়কট ঘোষণা করছি। এবং নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আগেই বার বার বলে আসছি, এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হতে পারে না। এই পরিবেশ থাকলে আমরা নির্বাচনে যাবো না এই ঘোষণা আমরা আগেই দিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.