খুলনায় হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড

খুলনা ব্যুরো:  খুলনায় হত্যা মামলায় আজ মঙ্গলবার ( ২৬নভেম্বর) দুপুরে ৭ আসামীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। তেরখাদা উপজেলার লস্করপুর গ্রামের রিকশা চালক আবদুল আলী শেখ হত্যা মামলায় ৭ আসামীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেন জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ সাইফুজ্জামান হিরো।

আলী শেখ হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৭ আসামী হচ্ছে ছলেমান গাজী, হাফিজ খান, জামাল শেখ, শওকত মোল্লা, আকতার শেখ, নেয়ামত শেখ ও মিন্টু ওরফে মন্টু।

অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৫ আসামিকে খালাস দেওয়া হয়েছে। তারা হচ্ছে ফিরোজ গাজী, কামাল, শরিফুল, আবদুল অদুদ ও মাশিকুল ইসলাম চৌধুরী জয়।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মোঃ ছায়েদুল হক শাহীন জানান, ২০০৪ সালের ২৮ এপ্রিল সন্ধ্যায় তেরখাদা উপজেলার লস্করপুর গ্রামের রিকশা চালক আবদুল আলী শেখকে আসামিরা বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

পরে ৪ মে বিকালে ভৈরব নদ থেকে আবদুল আলী শেখের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ভাই মিন্টু শেখ বাদি হয়ে ২০০৪ সালের ৭ মে তেরখাদা থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা ডিবির এস আই আবু তাহের ১২ জনকে আসামী করে ২০০৭ সালের ৫ এপ্রিল আদালতে চার্জশিট দাখিল করেন। ১৩ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.