খুলনায় র‌্যাবের জালে বন্দি ভুয়া পুলিশ ইন্সপেক্টর

খুলনা ব্যুরো: খুলনায় র‌্যাবের জালে বন্দি ভুয়া পুলিশ ইন্সপেক্টর। গ্রেফতারকৃত ভুয়া পুলিশ ইন্সপেক্টর নাম মোঃ নকিব তুষার হোসেন (৩৫) গ্রেফতার করে র‌্যাব-৬।
র‌্যাব বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, কেএমপি, খুলনার সোনাডাঙ্গা থানার বাংলা বাজার শপিং মল এলাকায় অভিযান চালিয়ে  ভূয়া পুলিশ ইন্সপেক্টরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ভূয়া পুলিশ ইন্সপেক্টর এর নিকট হতে ২টি মোবাইল ফোন ও ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।
ধৃত আসামীকে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় , সে দীর্ঘদিন যাবত নিজেকে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন পুলিশ ইন্সপেক্টর হিসেবে পরিচয় দিয়ে মানুষের সহিত বিভিন্ন স্থানে বিভিন্ন ভাবে প্রতারনা করে আসছে।
পুলিশ ইন্সপেক্টর পরিচয় ব্যবহার করে সে পুলিশ কনস্টেবল পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে খুলনা বটিয়াঘাটার মোঃ পারভেজ সরদার এর নিকট থেকে ১ লাখ ৭৫ হাজার ও যশোরের কেশবপুরের বাসিন্দা ওয়াসীম দাসের শালাকে বঙ্গভবনে অফিস সহকারী পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩ লাখ  টাকা নেয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত ভূয়া পুলিশ ইন্সপেক্টর এর বিরুদ্ধে মোঃ পারভেজ সরদার বাদী হয়ে র‌্যাবের সহযোগিতায় কেএমপি, খুলনার লবণচরা থানায় একটি মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.