খুলনায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

খুলনা ব্যুরো: খুলনার সোনাডাঙ্গা মডেল থানা এলাকায় এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরিফ বিল্লাহ ওরফে রাজন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (৮ জানুয়ারী) বিকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত রাজন সোনাডাঙ্গা মডেল থানার আইডিয়াল কলেজের সামনের মল্লিক সড়কের বাসিন্দা এ কে এম আলী হোসেনের ছেলে। এছাড়া ধর্ষণের শিকার ওই ছাত্রী খুলনা মহানগরীর একটি মহিলা কামিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, পূর্ব পরিচয়ের জের ধরে গতকাল মঙ্গলবার (৭ জানুয়ারী ) বিকালে ওই মাদ্রাসা ছাত্রীকে সোনাডাঙ্গা মডেল থানার আইডিয়াল কলেজের সামনের মল্লিক সড়কের বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে রাজন। এ ঘটনা কাউকে না বলতে তাকে নিষেধ করা হয়। বিষয়টি ওই ছাত্রী বাসায় ফিরে তার মাকে জানায়। এরপর তারা থানা পুলিশের কাছে গিয়ে অভিযোগ করে। পরে পুলিশ গতকাল মঙ্গলবার (৭ জানুয়ারী) গভীর রাতে নগরীর দৌলতপুর থানা এলাকা থেকে রাজনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওই মাদ্রাসাছাত্রী সোনাডাঙ্গা মডেল থানায় মামলা করেছেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের শারীরিক পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.