খুলনায় কোস্টগার্ডের অভিযানে বৌদ্ধমূর্তিসহ প্রতারক আটক

খুলনা ব্যুরো: খুলনায় কোস্টগার্ডের অভিযানে বৌদ্ধমূর্তিসহ একজন প্রতারক ব্যবসায়ী এবং ৯৭ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মংলা) দুটি পৃথক অভিযানে গতকাল মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) তাদেরকে গ্রেপ্তার করে।
কোস্টগার্ডের জোনাল কমান্ডারের পক্ষে লেফটেন্যান্ট বিএন এম মামুনুর রহমান প্রেস বার্তায় জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি স্টেশন কয়রার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে খুলনার কয়রা থানার অন্তর্গত মাটিয়াভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ১টি মোটর সাইকেল ও ৯৭পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তির নাম: মো. খায়রুল হোসেন (৩০)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমারীর মো. নুর আহম্মেদ তরফদারের ছেলে। জব্দকৃত ইয়াবা ও আটককৃত মাদক ব্যবসায়ীকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়।
অপরদিকে বিসিজি স্টেশন রূপসা গোপন সংবাদের ভিত্তিতে রূপসা খানাধীন রুপসা ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে একজন প্রতারক মূর্তি ব্যবসায়ীকে একটি পুরাতন পিতলের বৌদ্ধমূর্তি ও একটি মোবাইলসহ আটক কর। আটককৃত ব্যক্তি নাম নজির আহম্মেদ (৪৫)।
সে যশোরের অভয়নগর উপজেলার শামোসপুরের মো. আবুল হোসেনের ছেলে। যারা পিতলের মূর্তির সঙ্গে স্বর্ণের গুড়া মিশিয়ে ক্রেতাদের ধোঁকা দিয়ে চড়ামূল্যে বিক্রি করে, নজির এরকম একটি প্রতারক দলের সদস্য। জব্দকৃত মূর্তি ও আটককৃত আসামীকে আইননানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় হস্তান্তর করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.