খুলনায় কিশোরী গনধর্ষণ মামলায় ৩ আসামী গ্রেফতার

খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর হরিণটানা থানা এলাকায় এক কিশোরীকে গনধর্ষণ মামলায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, হরিনটানা ইসলাম নগর আজমিরার বাড়ীর ভাড়াটিয়া মৃত রাজআলীর ছেলে  আবেদিন (১৯) ও ইসলাম নগর মালার বাড়ীর ভাড়াটিয়া রায়হান গাজীর ছেলে রাইসুল (১৮) ও হরিণটানা ইসলামনগর রনি মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত মুকুল গাজীর ছেলে মোঃ মেহেদী হাসান  ফয়সাল (১৮)।
পুলিশ জানায়, ৪জুলাই হরিনটানা থানায় দায়ের হওয়া ধর্ষণ মামলায় বাদী জাকির ঘরামি উল্লেখ করেন তার নিজ মেয়েকে(১৪) আসামী হাসিব মেহেদীসহ অজ্ঞাতনামা আরও ২ আসামী হরিনটানা থানা এলাকায় ধর্ষণ করে।
তারই প্রেক্ষিতে হরিণটানা থানার একটি চৌকাষ টিম আধুনিক পেশাগত দক্ষতা, প্রযুক্তি ও উর্দ্ধতন কর্তৃপক্ষের দিক নির্দেশনাকে কাজে লাগিয়ে ৫জুলাই আসামী ১। হরিনটানা ইসলাম নগর আজমিরার বাড়ীর ভাড়াটিয়া মৃত রাজআলীর ছেলে  আবেদিন (১৯)কে পাইকগাছা থানা এলাকা থেকে এবং ইসলাম নগর মালার বাড়ীর ভাড়াটিয়া রায়হান গাজীর ছেলে  রাইসুল (১৮) কে ফুলতলা হইতে গ্রেফতার করা হয়।
উল্লেখিত আসামীদ্বয় ঘটনার সত্যতা স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলামের আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান করেছে। তাছাড়া থানার অপর একটি টিম ফরিদপুর নগরকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আধুনিক পেশগত দক্ষতা, প্রযুক্তি ও উর্দ্ধতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় আজ মঙ্গলবার (০৬ জুলাই) আসামী মোঃ মেহেদী হাসান ওরফে ফয়সাল (১৮) কে গ্রেফতার করা হয়েছে।
বর্নিত আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। হরিণটানা থানার মামলা নং-০১, তারিখ-৪/৭/২০২১, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধীত ২০০৩ এর ৯(৩)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.