কালীগঞ্জে ধর্ষনে অন্তঃসত্তা কিশোরীর সন্তান প্রসব

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে ধর্ষনে অন্তঃসত্তা কিশোরীর ফুটফুটে ছেলে সন্তানের মা হয়েছেন। জন্ম নেওয়া ওই সন্তানের পিতৃ পরিচয় ও ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন মা। অভিযুক্ত পলাতক থাকায় পুলিশ তিন মাসেও গ্রেফতার করতে পারেনি।
গত রোববার (০৪ জুলাই) রাতে কালীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মা হন ওই কিশোরী। ধর্ষনের স্বীকার ওই কিশোরী উপজেলার দলগ্রাম ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দঃ দলগ্রাম এলাকার সামছুল হকের মেয়ে।
ধর্ষনের ঘটনায় গত ২০ এপ্রিল ওই অন্তঃসত্ত্বা কিশোরীর বাবা বাদী হয়ে রবিউল ইসলাম (২২) নামে একজনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। অভিযুক্ত রবিউল ইসলাম (২২) উপজেলা দঃ দলগ্রাম একরামুল হকের ছেলে।
জানা গেছে, অন্তস্বঃত্বা হওয়ার ৯ মাস অতিবাহিত হওয়ার পর গত (৩ জুলাই ) ওই কিশোরী অসুস্থ হলে থানা পুলিশের নিকট নিয়ে যায় তার পরিবার। পরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা কে দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। (৪ জুলাই) রাতে সেখানেই ওই কিশোরী একটি ছেলে সন্তানের মা হন। বর্তমানে মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।
ওই কিশোরীর মা ফাতেমা কান্নাজড়িত কন্ঠে বিটিসি নিউজকে বলেন, ‘কষ্ট করে দু’বেলা দু’মুঠো খাবারের জন্য মাটি কাটার কাজ করে সংসার চালাই। দরিদ্র হলেও আমারতো সম্মান আছে। আমি মানুষকে মুখ দেখাতে পারি না’। এখন কী হবে এই সন্তানের ভবিষ্যৎ?আমি বাড়ির বাহিরে কাজ করার সুযোগে যে আমার মেয়ের এমন সর্বনাশ করেছে তার ফাঁসি চাই’।
এ বিষয় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.