খুলনায় এসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টার মামলায় ১জনকে ১০বছরের সশ্রম কারাদণ্ড, অপর ৪ আসামীকে বেকসুর খালাস

খুলনা ব্যরো: কিশোরীকে ধর্ষণ করার মামলার জের ধরে তাকে এসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টার মামলার আসামি আমিরুল কাজী (৩২) কে ১০বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

গতকাল রবিবার (১২ জানুয়ারী) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেছেন। আমিরুল ডুমুরিয়া থানার ভাতগাতি গ্রামের নজরুল ইসলাম কাজী ওরফে নজু কাজীর ছেলে। রায় ঘোষণাকালে আসামি আমিরুল আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। মামলার অপর ৪ আসামীকে বেকসুর খালাস দেয়া হয়েছে। তারা হলেন আমিরুলের পিতা নজরুল ইসলাম কাজী, ভাই মনিরুল কাজী, মামা হুসাইন শেখ ও প্রতিবেশী আব্দুর রহমান শেখ।

আদালতের বেঞ্চ সহকারী মনসুর আহমেদ মেহেদী নথীর বরাত দিয়ে জানান, ২০১১ সালে ডুমুরিয়া থানার ভাতগাতি গ্রামের এক কিশোরীকে ধর্ষণ করে আমিরুল। এঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়। মামলার পর থেকে আসামীরা বাদী ও তার পরিবারকে হুমকি দিতে থাকে। মামলা তুলে নেয়ার জেরে ২০১৬ সালের ৩০আগস্ট রাত দেড়টার দিকে আমিরুলসহ অন্যান্যরা ভিকটিমের বসত ঘরে ঢুকে তার পিঠে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মামলা দায়ের করেন যার নং-৩। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট এনামুল হক এবং আসামিপক্ষে ছিলেন লিগ্যাল এইড অ্যাডভোকেট পুর্ণিয়া ইয়াসমীন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.