খুলনার চিকিৎসকদের ৭২ ঘন্টার আল্টিমেটাম, কর্মবিরতি প্রত্যাহার

খুলনা ব্যুরো: ৭২ ঘন্টার জন্য খুলনার চিকিৎসকরা তাদের চলমান কর্মবিরতি প্রত্যাহার করেছে।  খুলনায় ডাক্তার রাকিব হত্যা মামলার এজাহারভুক্ত  তিনজন এবং ঘটনার সাথে জড়িত আরো দুইজনসহ মোট পাঁচ জনকে গ্রেফতার করায় এ কর্মবিরতি স্থগিত  করে। অপর আসামীদের গ্রেফতার ও ওসি প্রত্যাহার না হলে ৭২ ঘন্টা পর আবারো কর্মবিরতিতে ফিরবে বলে আজ বৃহস্পতিবার (১৮ জুন) খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে তারা এই আল্টিমেটাম দেয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল বুধবার (১৭ জুন) দিনগত রাতে গাজীপুরের টঙ্গী ও খুলনার রূপসা এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী জমির, আবুল আলী, গোলাম মোস্তফা ও খাদিজাকে গ্রেফতার করা হয়।
এর আগে গত মঙ্গলবার (১৬ জুন) রাতে ফুুুুলতলার বেজেরডাঙ্গা থেকে  আবদুর রহিম নামে একজনকে আটক করে পুলিশ। পরে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।

গতকাল বুধবার (১৭ জুন) দুপুরে নিহতের ছোট ভাই খুলনা মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক সাইফুল ইসলাম বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। হত্যার ঘটনায় চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামী করে মামলা করা হয়। জানা যায়, গ্রেফকৃতদের মধ্যে মৃত রোগী শিউলী বেগমের ভাই জমির, স্বামী আবুল আলী, ভাবি খাদিজা ও চাচা গোলাম মোস্তফা রয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.