খুলনায় ভাড়াটিয়া সেজে বাড়িওয়ালার স্বর্নলংকার নিয়ে চম্পট

ফাইল ছবি
খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর বসুপাড়ায় ভাড়াটিয়া সেজে বাড়িওয়ালার স্বর্নলংকার নিয়ে পালিয়ে গেছে। এতিমখানা মোড়ে  কথিত ভাড়াটিয়ারা বাড়িওয়ালা মোরেশদা খানমকে সম্মোহন করে তার কাছে থেকে একজোড়া সোনার বালা, গলায় থাকা একটি সোনার চেইন, কানের দুল নিয়ে পালিয়ে গেছে।
বুধবার (৩১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে এম আজিমুর রহমান নগরীর সোনাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন। তবে এখনও কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ।
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় কর্মরত এম আজিমুর রহমান জানান, গত ২৪ জানুয়ারি এক দম্পতি ১৭, বসুপাড়া এতিমখানা লেনে তাদের বাড়ির চতুর্থ তলা ভাড়া নিতে যান। ওই দিন তারা দুই হাজার টাকা অগ্রিম প্রদান করেন।
বুধবার বেলা ১১টায় তারা আবার বাড়িতে আসে। চতুর্থ তলার কক্ষ পরিস্কারের কথা বলে তারা বাড়িওয়ালা মোরেশদা খানমকে ডেকে চতুর্থ তলায় নিয়ে যায। এরপর তাকে সম্মোহন করে মোরেশদা খানমের কাছে থাকা একজোড়া সোনার বালা, গলায় থাকা একটি সোনার চেইন, কানে থাকা একজোড়া কানের দুল নিয়ে গেছে। এসব স্বর্ণালংকারের ওজন আনুমানিক চার ভরি।
তিনি জানান, আমার মা কিছু সময় পর স্বাভাবিক অবস্থায় এসে দেখেন কথিত ভাড়াটিয়ারা পালিয়ে গেছেন। অনেক খোঁজাখুজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.