খুবির আইনের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে নেতৃত্বদানে সক্ষম হবে : উপাচার্য

 

খুলনা ব্যুরো : খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার ডিসিপ্লিনের উদ্যোগে বুধবার বিকেলে ড. সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের ইউআরপি ডিসিপ্লিনের লেকচার থিয়েটারে প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের প্রথম টার্ম পরীক্ষা শেষে টার্ম রিভিউ অনুষ্ঠিত হয়। আইন স্কুলের ডিন এবং আইন ও বিচার ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাতের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

তিনি বলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার ডিসিপ্লিনের শিক্ষার্থীরা সত্যিকার অর্থেই ভাগ্যবান। কারণ, তারা এমন একটি বিষয়ে পড়ার সুযোগ পেয়েছে যা তাদের ভবিষ্যত পেশাগত জীবনে সকল ক্ষেত্রে নেতৃত্বদানে সক্ষম করে তুলবে। একই সাথে তারা এতদাঞ্চলসহ দেশের বিভিন্ন উন্নয়নে অবদান রাখতে পারবে।

তিনি আরও বলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার ডিসিপ্লিনের শিক্ষার পরিবেশ অতুলনীয় এবং শিক্ষক-শিক্ষার্থীর মধ্যকার সম্পর্ক একটি পরিবারের মতো। তিনি এই ডিসিপ্লিনের শিক্ষার্থীদের ভবিষ্যৎ সাফল্য কামনা করে বলেন আমরা দেখতে চাই আজ যারা শিক্ষার্থীর আসনে একদিন তারা মেধা ও যোগ্যতায় বিচারকের আসনে বসতে সক্ষম হয়েছে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. আশীষ কুমার দাস, রাজশাহী বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ড. মোঃ রফিকুল ইসলাম, খুলনা শ্রম আদালতের বিজ্ঞ জেলা জজ মোঃ নজরুল ইসলাম হাওলাদার এবং খুলনা নারী ও শিশু আদালতের বিজ্ঞ জেলা জজ মোঃ মহিদুজ্জামান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.