খালেদা জিয়াকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে : মির্জা ফখরুল

ঢাকা প্রতিনিধি:  আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সুপরিকল্পিতভাবে দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। বেগম জিয়া কারাগারে এখন এতটাই অসুস্থ যে তিনি তাঁর কক্ষেও হাঁটতে পারছেন না, অন্যের সাহায্য নিতে হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন মাথা সোজা করতে পারছেন না, পা বাঁকা করতে পারছেন না। তারপরও এই জনপ্রিয় নেত্রীকে কোনো রকমের সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। তাঁকে সুপরিকল্পিতভাবে হত্যার পরিকল্পনা করা হচ্ছে।

খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য হাইকোর্টের নির্দেশও মানা হচ্ছে না বলে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গত সাড়ে তিন মাসে খালেদা জিয়ার স্বাস্থ্যের কোনো পরীক্ষা-নিরীক্ষাও করা হয়নি। তাঁর সুচিকিৎসার জন্য হাইকোর্টের নির্দেশও মানা হচ্ছে না।

অবিলম্বে খালেদা জিয়াকে তাঁর পছন্দ মতো হাসপাতালে চিকিৎসার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় তাঁর কিছু হলে সমস্ত দায়ভার সরকারকেই বহন করতে হবে বলেও হুঁশিয়ারি দেন বিএনপি মহাসচিব।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও  ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান ডা. জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার, আবদুল কুদ্দুস, সিরাজুর রহমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.