ক্যাথেটার পড়া অবস্থায় এসএসসি পরীক্ষা দিচ্ছেন বাবু

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় প্রায় এক মাস ধরে ক্যাথেটার পড়া অবস্থায় এসএসসি পরীক্ষা দিচ্ছেন আশিক বাবু।আশিক বাবু উপজেলার টংভাঙ্গা গ্রামের ওমর আলীর পুত্র। এবার সে হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয় ও টেকনিক্যাল কলেজের কারিগরি শাখা থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন।
জানাগেছে, সড়ক দূঘর্টনার কবলে পড়ে গুরতর আহত হয় বাবু। এরপর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়। চিকিৎসক বলেছেন দূঘর্টনার কারণে মুত্রনলীতে ও কিডনীতে আঘাত পেয়েছেন আশিক বাবু। দ্রুত অপারেশন করাতে হবে নতুবা মারাক্তক ঝুঁকির মধ্যে পড়তে হবে তাকে। আর এর জন্য প্রয়োজন এক লক্ষ টাকা।
গতকাল শনিবার পরীক্ষাকেন্দ্রে গিয়ে দেখা যায়, আশিক বাবু আবেদনের ভিত্তিতে বিশেষ সুবিধায় একাই এক কক্ষে পরীক্ষা দিচ্ছেন। কখনো ব্রেঞ্চে শুয়ে আবার কখনো বসে পা লম্বা করে খাতায় লিখছে সে।
পরীক্ষা শেষে আশিক বাবুর সাথে কথা হলে সে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, দূঘর্টনার কারণে আমি মুত্রনালীতে ও কিডনীতে আঘাত পেয়েছি। কাটা স্থানে ১৫টি সেলাই দেওয়া হয়েছে। দ্রুত অপারেশন করাতে হবে।
এর জন্য এক লক্ষ টাকা প্রয়োজন। আমার বাবা একজন দিন মজুর। তাই টাকার অভাবে অপারেশন করাতে পারি নাই। কিন্তু স্বপ্নতো পূরন করতে হবে, বসে থাকলেতো চলবে না। তাই ঝুঁকি আছে জেনেও পরীক্ষা দিচ্ছি। আমি বাঁচতে চাই। আমার স্বপ্ন পূরণ করতে চাই।
এ বিষয়ে হাতীবান্ধা এস এস সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আশিক বাবু অসুস্থ্য তার চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন। সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.