কেসিসি নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন আ. লীগ প্রার্থী

খুলনা ব্যুরো: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (১৬ মে) সকাল সোয়া ১০টা দিকে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিনের কাছে তিনি নিজে এই মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তালুকদার আব্দুল খালেক বলেন, এই নির্বাচনে সব দলের অংশগ্রহণ করে তাদের প্রার্থীদের জনপ্রিয়তা যাচাই করা উচিত ছিল। মেয়র পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের কাউকেই আমি দুর্বল প্রার্থী মনে করছি না।
এ সময় তার সঙ্গে ছিলেন কেসিসি নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, সদস্য সচিব ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী প্রমুখ।
সোমবার (১৪ মে) পর্যন্ত মেয়র পদে মোট আট জন, ৩১টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৮৮ এবং ১০টি সংরক্ষিত ওয়ার্ডে ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
কেসিসি নির্বাচনের তফসিল অনুযায়ী, আগামী ১৮ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। আগামী ২৫ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ২৬ মে প্রতীক বরাদ্দ এবং ১২ জুন ভোট অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.