কেসিসি নির্বাচন: দুই আওয়ামী নেতা বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত 

খুলনা ব্যুরো: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে দুটি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইজন কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। ২ জনই আওয়ামী লীগ নেতা।
তারা হলেন, ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম খুরশিদ আহম্মেদ টোনা। আর ২৪নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর জেড এ মাহমুদ ডন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।
খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, এ দুটি ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ২ জনকে শুক্রবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
১৬ মে ১৩নং ওয়ার্ডে একজনমাত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। আর ঋণখেলাপীর কারণে ২৪নং ওয়ার্ডের প্রার্থী মো. শমসের আলী মিন্টুর মনোনয়নপত্র বাতিল করা হয়। আপিলেও তার মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রয়েছে।
২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বিএনপি নেতা মিন্টু উচ্চ আদালতে আপিল করার ঘোষণা দিয়েছেন। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা বলেন, যদি উচ্চ আদালত কোনো নির্দেশনা দেয়, তাহলে সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
২৪ নম্বর ওয়ার্ডের  প্রার্থী মো. শমসের আলী মিন্টু জানান, ইতিমধ্যে মনোনয়ন বাতিলের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হয়েছে। আগামী রবিবার (২৮ মে) শুনানির কথা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.