কেএমপি ডিবি’র অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ জন গ্রেফতার

খুলনা ব্যুরো: খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গতকাল মঙ্গলবার (৭জানুয়ারী) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুলনা থানাধীন জজ কোর্ট মোড় জেলখানা রোডস্থ সুরুচি হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর হতে মোঃ মেজবাহ উদ্দিন ওরফে মইন উদ্দিন (২৮) ও মোঃ রিপন শেখ (৩২) নামের দু’ব্যক্তিকে ২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মইন উদ্দিনের বিরুদ্ধে রূপসা ও তেরখাদা থানায় দু’টি এবং রিপন শেখের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি মাদকের মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে খুলনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপর একটি ঘটনায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন লায়ন্স স্কুল এবং কলেজ গেটের সামনের শের-এ-বাংলা রোডের উপর হতে মোঃ রাব্বি হাওলাদার (২৭) নামের এক ব্যক্তিকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

পৃথক এক ঘটনায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন জোড়াগেট ট্রাক ষ্টান্ডের পাশে ঊজ্জলের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হতে মোহাম্মদ মনির (৩০) নামের এক ব্যক্তিকে ৩৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

তার বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.