কুহেলিকা সম্ভাষণের মধ্যদিয়ে শীতকে বরণ করল বশেমুরবিপ্রবি

বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জপ্রতিনিধি: শীতকে বরণ করে নিতে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) প্রথমবারের মত উৎসবমুখর পরিবেশে কুহেলিকা সম্ভাষণ‘ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নিউমার্কেটে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে সংগীত পরিবেশনা করে সাদাকালোকুপজল, DISTORTION এবং শিক্ষার্থীরা। এর আগে এদিন বিকেল ৫ টার দিকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়ের উপাচার্য একিউএম মাহবুববিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি প্রক্টর ড. মোঃ কামরুজ্জামান।
কুহেলিকা সম্ভাষণ‘ উৎযাপন কমিটি সমন্বয়ক ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শফিকুর রহমান।
অনুষ্ঠান সঞ্চালনা করে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী কানিজ ফাতেমা যুথী ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নিওন মোল্লা।
কুহেলিকা সম্ভাষণ‘ উৎযাপন কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন ইংরেজি বিভাগের শিক্ষক মইনুল ইসলাম শাওনসিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক
অহনা আরেফিনফুড এন্ড এগ্রোপ্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক
প্রগতি বকশি এবং জীবপ্রযুক্তি ও জীন প্রকৌশল বিভাগের শিক্ষক ইমদাদুল হক শরীফ।
উপদেষ্টা মন্ডলীর সদস্য ইমদাদুল হক শরীফ বলেন, ‘আমরা চাই আমাদের সংস্কৃতি হাজার বছর টিকে থাকুক। গ্রাম বাংলার হারানো সংস্কৃতি আবার পুনর্জীবিত হোক। আমাদের পরিচয় আমাদের সংস্কৃতিতেআমাদের ভাষায়।
ধীরে ধীরে দেশের লোকজ সংস্কৃতি হারিয়ে যাচ্ছে। আমাদের সংস্কৃতি ও ঐতিহ্য ফিরিয়ে আনতে আমাদের এই আয়োজন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জপ্রতিনিধি এ্যালেন ধ্রুব পান্ডে। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.