কুয়াকাটায় সমুদ্রসৈকতে মাতলামি করায় তিন শিক্ষার্থী আটক

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকতে মদ্যপ অবস্থায় স্থানীয় ব্যবসায়ীদের মারধরের অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।
শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম সমুদ্রসৈকত থেকে তাদের আটক করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সি-বিচের পশ্চিম পাশে ৭-৮ জন যুবক নেশাজাতীয় মাদকদ্রব্য সেবন করে প্রকাশ্যে মাতলামি করে পর্যটক এবং স্থানীয়দের বিরক্ত করছিল। পরে স্থানীয়রা নিষেধ করলে তাদের মারধর করে। পরে ট্যুরিস্ট পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হলে তাদের উদ্দেশ্য করে গালাগাল করে ওই শিক্ষার্থীরা।
পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মাগুরার মোহাম্মদপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে এবিএম মুশফিকুর রহমান সজল (২৭), বরিশালের কোতোয়ালি এলাকার মজিবুর রহমানের ছেলে আমিনুল ইসলাম মুন্না (২৭) এবং একই এলাকার লাবলু মিয়ার ছেলে ফাহিম হোসেনকে (২৪) আটক করা হয়। পুলিশ বাদী হয়ে মহিপুর থানায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি নিয়েছে।
ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ মো. হাচনাইন পারভেজ বিটিসি নিউজকে বলেন, আসামিরা মাতাল হয়ে পর্যটকদের এবং স্থানীয় জনসাধারণকে মারধর করে। পরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.