কুমিল্লায় অবৈধ ইন্টারনেট সেবা দিতে গিয়ে সরঞ্জামসহ গ্রেফতার-৩

কুমিল্লা ব্যুরো: কুমিল্লায় লাইসেন্সবিহীনভাবে ইন্টারনেট সেবা দেওয়ার কাজে ব্যবহৃত বিপুল পরিমাণের সরঞ্জামসহ পৃথক স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার (০৫ নভেম্বর) চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুরের ‘রয় অনলাইন’ এবং শাহরাস্তি উপজেলার সূয়াপাড়া এলাকার ‘ডিজা অনলাইন’ ও ‘এসবিএস’ নামক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে র‌্যাব।

আজ শুক্রবার (০৬ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লার র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব তথ্যটি বিটিসি নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেফতার হওয়া ব্যক্তিরা দীর্ঘদিন চাঁদপুর জেলার কচুয়া ও শাহরাস্তি থানার বিভিন্ন এলাকায় লাইসেন্সবিহীন ভাবে ইন্টারনেট সেবা দিয়ে আসছিল। আসামীদের বিরুদ্ধে কচুয়া ও শাহরাস্তি থানায় পৃথক মামলা হয়েছে।

অভিযানে লাইসেন্সবিহীনভাবে ইন্টারনেট সেবা অবৈধ আইএসপি দেওয়ার অভিযোগে বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ তিন জনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের থেকে একটি সিপিইউ, একটি মনিটর, একটি কি-বোর্ড, একটি মাউস, ৩টি মাইক্রোটিক রাউটার, ২টি ল্যাপটপ, ৩টি ওএলটি, ৩টি ইন্টারনেট রাউটার, ২টি ওয়াকিটকি সেট, ১৫টি মিডিয়া কনভার্টার এবং ৩টি মাইক্রোটিক সুইচ জব্দ করা হয়।

গ্রেফতার হওয়াদের মধ্যে রয়েছে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার জগতপুর গ্রামের রেজাউল মাওলার ছেলে তমাল হোসেন রাজিব (৩৪), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার বলশীদ গ্রামের মৃত মাওলানা আব্দুল হাইয়ের ছেলে মো. দিদার হোসেন পাটোয়ারী (৫২) এবং চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার বাততলা গ্রামের মাওলানা মো. হুমায়ুন কবিরের ছেলে মো. মাহমুদুল হাসান বাবু (২৬)।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.