কুমিল্লায় কলেজছাত্র জামিল হত্যার ৪ আসামি গ্রেপ্তার

কুমিল্লা ব্যুরো: কুমিল্লায় কোতয়ালী মডেল থানার চাঞ্চল্যকর কলেজছাত্র জামিল হাসান অর্নব হত্যা মামলার সাঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ৪ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
আজ বুধবার (২০ মার্চ) র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন, শাসনগাছা মুন্সী বাড়ির মোঃ মোজাম্মল হোসেন জনি, মোল্লাবাড়ির ফয়সাল আহমেদ রিমন, শাসনগাছা এলাকার সাইফ আলী রিয়াদ ও মোঃ শুভ।
র‌্যাব জানায়, গত ১৫ মার্চ শাসনগাছা মধ্যমপাড়ার আবুল কাশেমের দলের সঙ্গে মোল্লা বাড়ির ফজলে রাব্বি ও আলাউদ্দিনের দলের সংঘর্ষ এবং গোলাগুলি হয়। ঘটনার একপর্যায়ে জামিল হাসান অর্নব বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে এবং মোঃ অনিক, নাজমুল, মোঃ দিপু, নিশু, মোঃ মোহন ও রিনা গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।
এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে। গতকাল মঙ্গলবার র‌্যাব-১১’র চৌকস আভিযানিক দল হত্যা মামলার সঙ্গে জড়িত ৪ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতয়ালী মডেল থানা, কুমিল্লা বরাবর হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.