কুমারখালীতে ভূমি অফিসের কর্মচারী হত্যা মামলার ৩ আসামি রাজধানী থেকে আটক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে ভূমি অফিসের কর্মচারী হত্যা মামলার পলাতক তিন আসামিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর দক্ষিণখান থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
তারা হলেন- কুষ্টিয়ার কুমরাখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দী গ্রামের মৃত আকরাম বিশ্বাসের ছেলে শহিদুল বিশ্বাস (৪৭), মৃত আকবর শেখের ছেলে ছদ্দিন শেখ (৪০) ও লাচেন জোয়াদ্দারের ছেলে রাশেদ জোয়াদ্দার (৩৫)।
র‌্যাব-১২ এর কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান জানান, গত ১০ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমরখালী উপজেলার শেরকান্দি গ্রামের ভূমি অফিসের কর্মচারী আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহত রাজ্জাকের স্ত্রী রেবেকা খাতুন বাদী হয়ে কুমারখালী থানায় মামলা করেন।
ঘটনার পর থেকে আসামিরা পালিয়ে যান। তাদের আটকে মেহেরপুর, পাবনাসহ কয়েকটি জায়গায় অভিযান চালায় র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তর খান থেকে তাদের আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রাজ্জাক হত্যাকাণ্ডে তারা সক্রিয়ভাবে অংশ নেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন। পরে আসামিদের কুমরাখালী থানায় হস্তান্তর করা হলে পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুষ্টিয়া প্রতিনিধি মো. আলাউদ্দিন হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.