কুটি বাজার শিল্প বনিক সমিতির শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবার কুটিতে ঘরবন্দি কর্মহীন শ্রমজীবি অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলার কুটি বাজার শিল্প ও বনিক সমিতি।
আজ বিকেলে ইউনিয়ন পরিষদের সামনে সমিতির পক্ষ থেকে এ সকল অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কুটি বাজারের রিক্সাচালক, ইজিবাইক চালকসহ বাজারের চায়ের ষ্টলের শ্রমিকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৫ কেজি পরিমান আটা দেয়া হয়।
এই সমিতির পক্ষ থেকে এলাকার প্রায় ৮ শত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন।
এসময় উপস্থিত ছিলেন, কুটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন, কুটি বাজার শিল্প ও বনিক সমিতির সহ-সাধারন সম্পাদক শামীম রেজা, কুটি ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন-আহ্বায়ক মো.মোস্তাক আহাম্মদ।
খাদ্য সামগ্রী বিতরনকালে ইউনিয়ন পরিষদের সদস্য উজ্জল মিয়া, এলিন মেম্বার, খোকন মেম্বার, বাচ্চু মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য তানিয়া আক্তার সহ সকল সদস্যগন উপস্থিত ছিলেন।
কুটি বাজার শিল্প ও বনিক সমিতির নেতৃবৃন্দ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা আতংকে সারা দেশের ন্যায় কসবায়ও চলছে সুনশান নিরবতা। নিত্যপন্যের প্রয়োজন ছাড়া মানুষ বাড়ি থেকে বাহিরে যেতে পারছেনা। এতে থমকে গেছে কর্মজীবি অসহায় দরিদ্র মানুষের জনজীবন।
তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে নির্দেশনা বিত্তবানদের অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়ানোর, তারই অংশ হিসেবে আমাদের সাংসদ আইনমন্ত্রী আনিসুল হক মহোদয়ের সার্বিক নির্দেশনা মোতাবেক আমাদের সমিতির পক্ষ থেকে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.