কানসাটে ট্রাকের ধাক্কায় ২ অটোযাত্রী নিহত, আহত-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বাঁশপট্টি মোড়ে ট্রাকের ধাক্কায় ২ অটোরিক্সার যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন।
আজ শনিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ২ জন হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের হারুন আলী (২৬) ও শাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী এলাকার বাসিন্দা রেনু বেগম (৫৩)।
দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল গুরুতর আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এদের মৃত্যু হয়।
উপজেলার পাইলিং মোড় এলাকায় এ ঘটনায় আহতরা হলেন-আড়গাড়াহাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও আহমেদ আলী (১৯)।
শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক এস.আই নুরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, সকাল ১০টার দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক পাইলিং মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হয় ও আহত হয় ২জন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.