কসবায় সড়কের পাশে পুকুরে মিলল মাদরাসা ছাত্রের মৃতদেহ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সাকিব (১০) নামের এক মাদরাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (৭ মার্চ) সকালে উপজেলার খাড়েরা ইউনিয়নের ধামসার গ্রামের পূর্বপাড়া একটি পুকর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
তার শরীর এবং মাথার পেছনে আঘাতের চিহ্ন ছিলো। সে সোনারগাও জিলানীয়া মাদরাসার ৫ম শ্রেনীতে পড়তো। নিহত শাকিব ওই এলাকার ধামসার গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। পরিবারের অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ জানায় , সাকিব স্থানীয় সোনারাগাও জিলানীয়া মাদরাসায় পঞ্চম শ্রেনীতে পড়তো। গত শুক্রবার রাতে তার বাবার সাথে গ্রামের একটি মাহফিলে যায়। মধ্যরাত হওয়ার পর পিতা সিদ্দিকুর রহমান বলেন বাড়ি ফিরে যেতে। কিন্তু সাকিব জানায় মাহফিল পুরাপুরি শেষ হলে তোবারক খেয়ে বাড়িতে ফিরবে। তার এই কথা শুনে সাকিবকে রেখে পিতা সিদ্দিকুর রহমান একাই বাড়িতে ফিরে আসে। ভোররাতে মাহফিল শেষ হওয়ার পরও সাকিব বাড়িতে না পৌছায় পরিবারের সদস্যরা সকালে তাকে খোঁজ করতে থাকে।
খোজাখোজি করে না পেয়ে বাড়িতে মা-বাবা কান্নাকাটি করতে থাকে। পরে বাড়ির কাছাকাছি সড়কের পাশে একটি পুকুরে স্থানীয়রা সাকিবের মরদেহ দেখতে পায়। পরিবারের ধারনা মাহফিল শেষে বাড়ি ফেরার সময় হয়ত কোন গাড়ির সাথে ধাক্কা খেয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়।
কসবা থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন সত্যতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধারণা করা হচ্ছে মাহফিল শেষে সড়কের পাশ দিয়ে বাড়ি ফেরার পথে কোন একটি সিএনজি অটোরিকশা বা পিকআপ সাকিবকে পেছনে থেকে আঘাত করে। এতে সে সড়কের পাশে পুকুর পড়ে গিয়ে মারা যায়। তার শরীর ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.