কসবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও জন্মশত বার্ষিকী উদযাপনের ক্ষন গননা শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গতকাল শুক্রবার (১০ জানুয়ারী) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ উপলক্ষে ছিলো বর্ণাঢ্য র‌্যালী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবারো উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের ক্ষণগণনা উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম, সহকারী কমিশনার (ভূমি) মো.জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহুল আমিন ভ’ইয়া বকুল, কসবা পৌরমেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিসুল হক ভ’ইয়া, কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, উপজেলা কৃষি কর্মকর্তা মো.মাজেদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জাফর আহাম্মদ সহ উপজেলার সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীগন।
এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হাসিনুর রহমান তালুকদার ও কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শারমিন সুলতানা। পরে অনুষ্ঠান শেষে ফিতা কেটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষনগণনা কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। এসময় এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.