কসবায় সাতদিন ব্যাপী বই মেলার সমাপ্তি, মেলায় প্রথমা প্রকাশনীসহ ৯টি স্টল বসেছিল

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় অমর একুশে উপলক্ষে সাতদিন ব্যাপী অনুষ্ঠিত বই মেলা সমাপ্তি হয়েছে। উপজেলা পরিষদের মাঠে উপজেলা প্রশাসনের সহযোগীতায় মেলার আয়োজন করেছিলেন সামাজিক সংগঠন টুগেদার ফর টুমরো অর্গানাইজেশন (টিএফটি)।
বুধবার বিকালে আনুষ্ঠানিক ভাবে মেলা সমাপ্তি করা হয়েছে।
প্রথমা প্রকাশনীসহ মেলায় ৯টি স্টল বসেছে।  মেলার সমাপনী অনুষ্ঠানে যোগদিয়েছেন কবি, সাহিত্যিক, সাংবাদিক এবং শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ। গত ১ ফেব্রুয়ারি ওই মাঠে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছিল।
বই মেলার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রেখেছেন প্রথম আলো কসবা প্রতিনিধি মো. সোহরাব হোসেন, কবি সাংবাদিকব ও কসবা প্রেসক্লাবের  সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন, কবি ও শিক্ষক মো, সাইদুর রাহমান খান, সাংবাদিক মো. শাখাওয়াত হোসেন, প্রধান শিক্ষক মো. ফারুক আহাম্মদ, অবসর প্রাপ্ত শিক্ষক মো. হাবিবুর রহমান, শিক্ষক ও সাংবাদিক পন্ডিত কার্ত্তিক কর্মকার, প্রথম আলো কসবা বন্ধুসভার সভাপতি গোলাম কিবরিয়া প্রমুখ।
বই মেলায় প্রথমা প্রকাশনীর বই নিয়ে কসবা বন্ধুসভার সদস্যরা  স্টল দিয়েছিলেন।
প্রথম আলো কসবা বন্ধুসভার সভাপতি গোলাম কিবরিয়া বলেন, প্রথমা প্রকাশনীর প্রায় দেড়লক্ষ টাকা বই নিয়ে স্টল বসা হয়েছিল। প্রায় অনেক বই বিক্রি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.