কলড্রপ, ক্ষতিপূরণ দেয়ার সুপারিশ
ঢাকা প্রতিনিধি: কমবেশি প্রত্যেকটা অপারেটরেই কলড্রপ রয়েছে। কারো হয়ত বেশি আবার কারো কম। কিন্তু এই কলড্রপের ফলে গ্রাহকের মধ্যে অপারেটর নিয়ে একটি বিরক্তির সৃষ্টি হয়। সম্প্রতি জানা গেছে, গ্রামীনফোনে কলড্রপ বেশি হয়।
পাশাপাশি মোবাইল অপারেটরগুলোকে তাদের ম্যাসেজ সংখ্যা কমানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ এবং কলড্রপের জন্য গ্রাহকদের হয়রানী হওয়ায় তাদের ক্ষতিপূরণ দেয়ার তাগিদ দেয়া হয়েছে। একইসাথে কল ড্রপের জন্য মোবাইল কোম্পানিগুলো গ্রাহকদের ক্ষতিপূরণ না দিলে তাদের বিষয়ে বিটিআরসিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও সুপারিশ করেছে কমিটি।
কমিটির সভাপতি ইমরান আহমদের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য জুনাইদ আহমেদ পলক, মোয়াজ্জেম হোসেন রতন, শওকত হাচানুর রহমান (রিমন), শেখ আফিল উদ্দিন এবং হোসনে আরা লুৎফা ডালিয়া অংশগ্রহণ করেন।#
Comments are closed, but trackbacks and pingbacks are open.