করোনা শনাক্ত ২৫ জনের মধ্যে ১৬জনকে ছাড়পত্র, মৃত এক ব্যক্তি রিপোর্ট নেগেটিভ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে করোনা উপসর্গ নিয়ে মৃত ৪ ব্যক্তির মধ্যে উথরাইল গ্রামের ঢাকা ফেরত সিকিউরিটি গার্ড নিজাম উদ্দীনের সংগৃহিত নমুনা রিপোর্ট ফলাফলে তার শরীরে করোনা নেগেটিভ পাওয়া গেছে।

সে করোনায় আক্রান্ত নয়। তবে তার স্ত্রীর শরীরের করোনা পজিটিভ রয়েছে। করোনা উপসর্গ নিয়ে মৃত অপর ৩জনের নমুনা রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

এদিকে উপজেলায় করোনায় আক্রান্ত ২৫ জনের মধ্যে গতকাল রোববার পর্যন্ত ১৬জনের শরীরে সংক্রমন না থাকায় তাদের আইসোলেশন থেকে ছেড়ে দেয়া হয়েছে। অপর ৯জন এখনও আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বগুড়ার আদমদীঘি উপজেলায় বিভিন্ন সময় বিভিন্ন পেশার দেড় শতাধিক ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে ২৫ জনের শরীরে করোনা পজিটিভ ফলাফল আসে। করোনা উপসর্গ নিয়ে মারা যান ৪জন। করোনা আক্রান্ত ২৫ জনকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা করার পর ১৬জনের শরীরে করোনা সংক্রমন না থাকায় গতকাল রোববার পর্যন্ত ১৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। অপর ৯ জনকে আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে করোনা উপসর্গ নিয়ে উপজেলায় ৪জনের মৃত্যুর ঘটনা ঘটে। তাদের মধ্যে ঢাকার ফেরত উথরাইল গ্রামের নিজাম উদ্দীনের শরীরে সংগৃহিত নমুনায় করোনা উপসর্গ মিলেনি। গতকাল রোববার তার পরীক্ষার ফলাফল পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। অপর মৃত ৩জনের সংগৃহিত নমুনা রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.